বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬

ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬

স্বদেশ ডেস্ক

ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জে রেলপথ পারাপারের সময় বালুবোঝাই ট্রাকে ট্রেনের ধাক্কায় আহত আরো চারজন মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ছয়জনে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজ-সংলগ্ন বালুমহাল এলাকায় চট্টগ্রামগামী মেইল ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের উজিরপুর থানার আবুল হাওলাদারের ছেলে ট্রাকচালক মিজানুর রহমান (৩২), কুমিল্লার লাকসাম উপজেলার মনোহরপুর এলাকার বাসিন্দা ট্রেনের যাত্রী আবুল খায়ের (৪০) ও তার ছেলে মো: আশিক (১৪), কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের সাততলা গ্রামের রহুল আমিনের ছেলে রিপাত (১৬), মো: ইয়াছিনের ছেলে সাজ্জাদ (১৬) ও নুর আহম্মদের ছেলে দ্বীন মোহাম্মদ।

স্থানীয় সূত্রে জানায়, ট্রেনের ধাক্কায় ট্রাকটি অন্তত ১০০ মিটার সামনে গিয়ে পড়ে। গেটম্যান মো: সাইফুল ট্রেন অতিক্রম করার সময় সেখানে ছিলেন না।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, রেললাইনের ওপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক সরিয়ে নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে মিজান ও আবুল খায়েরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আশিক (১৪) নামের আরেকজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে শুনেছি। বাকি তিনজনও হাসপাতালে মারা যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877